শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে পুলিশ কমিশনারের সাথে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময়

রাজশাহীতে পুলিশ কমিশনারের সাথে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে আরএমপি পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বেলা ৩ টার দিকে পুলিশ কমিশনারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী মহানগর এলাকার হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এসময় আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন। আলোচনা সভায় ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সকল ধর্মীয় অনুষ্ঠানে নিশ্ছিদ্র নিরাপত্তা প্রদানের জন্য তারা বলেন রাজশাহী মহানগর সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। এর অন্যতম কারণ বিভিন্ন সংগঠন ও পুলিশ প্রশাসনের মধ্যে সহযোগিতা ও যোগাযোগ।

বর্তমানে পঞ্চবটি শশ্মানঘাট সংলগ্ন এলাকায় মাদক সেবনের উপদ্রব নিরসনে তারা পুলিশের আরো কঠোর পদক্ষেপ নেয়ার দাবী জানান। শেষে পুলিশ কমিশনার বলেন, ধর্ম যার যার উৎসব সবার, এই মূলমন্ত্রে বিশ্বাসী হয়ে বাংলাদেশের শান্তি প্রিয় জনগণ।

এই শান্তি, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য পারস্পারিক শ্রদ্ধা, সমঝোতা ও সহনশীলতার বিকল্প নেই। তিনি বলেন, মাদক সমস্যার বিষয়টি দ্রুতই সমাধান করা হবে।

এ ব্যাপারে পুলিশের অভিযান চলমান আাছে। পুলিশ সার্বক্ষণিক নিরাপত্তা দিচ্ছে পাশাপাশি ধর্মীয় নেতৃবৃন্দকেও নিরাপত্তার ব্যপারে সচেতন হতে হবে। সে জন্য ধর্মীয় স্থাপনাগুলোতে সিসি ক্যামেরা স্থাপন করা এবং পুলিশের নিরাপত্তা সংক্রান্ত সকল নিদের্শনা মেনে চলতে হবে।

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য কখনই গুজবে কান দেয়া যাবে না। এসময় পুলিশ কমিশনার নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

মতিহার বার্তা ডট কম  ০৫  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply